কোচ হতে ফোনে সাক্ষাৎকার দেবেন হাথুরুও!

|

এক হাথুরুসিংহেকে নিয়ে কত নাটক! জোর গুঞ্জন ছিল লঙ্কান এই কোচ সাকিব-তামিমদের কোচ হয়ে ফিরে আসছেন। কিন্তু তিনি শ্রীলঙ্কায়ই থেকে যেতে চাইলেন। যদিও বিশ্বকাপ মিশনে ফেল করার পর শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সাথে ভালো যাচ্ছিল না। সবশেষ, তাকে বেতন বকেয়া রেখেই ছাঁটাই করা হলো। এখন শোনা যাচ্ছে বিসিবিতে ফোনে সাক্ষাৎকার দিতে আগ্রহী হাথুরু!

বাংলাদেশ দলের প্রধান কোচ হতে বুধবার বিসিবি কর্তাদের কাছে সাক্ষাৎকার দিয়েছেন রাসেল ডমিঙ্গো। এরপর বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাদের হাতে আরও দুজন প্রার্থী আছে, খুব দ্রুত তাদের সাক্ষাৎকার নেওয়া হবে। এরপরই চূড়ান্ত করা হবে বাংলাদেশ দলের প্রধান কোচ।

এই দুজনের একজন চান্দিকা হাথুরুসিংহে, এটি নিশ্চিত করেছেন বিসিবির একাধিক পরিচালক। তবে, তিনি হয়তো সশরীরে আসবেন না। যেহেতু তিনি তিন বছর কাজ করে গেছেন বাংলাদেশে, তার সাক্ষাৎকার নাকি ফোনেই নেয়া হবে।

বিসিবির পক্ষ থেকে হাথুরুর সঙ্গে যোগাযোগের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, যদিও সেটি উড়িয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এখন শ্রীলঙ্কার সঙ্গে সম্পর্কে ছিন্ন হওয়ার পর এটা নিশ্চিত হাথুরুও সাক্ষাৎকার দেবেন বাংলাদেশ দলের কোচ হতে। তবে, রাসেল ডমিঙ্গো, পল ফারব্রেসের মতো অপশন আছেন এখন বিসিবির। তাই, হাথুরুর সাথে দর কষাকষিতে অনেকটাই সুবিধাজনক স্থানে থাকবে বিসিবি।









Leave a reply