নিরাপত্তা হেফাজতে বিলাসবহুল সুবিধা পাচ্ছেন কাশ্মিরী মুখ্যমন্ত্রী: বিজেপি নেতা

|

কাশ্মিরের গ্রেফতারকৃত মূখ্যমন্ত্রী মেহবুবা মুফতি ও সাবেক মূখ্যমন্ত্রী ওমর আব্দুল্লাহকে সাত তারকা সুবিধা সম্বলিত স্থানে রাখা হয়েছে বলে মন্তব্য করেছেন জম্মু-কাশ্মিরের সাবেক উপ-মূখ্যমন্ত্রী ও বিজেপি নেতা নির্মল সিং। খবর এনডিটিভি’র।

পিপলস ডেমোক্রেটিক পার্টি’র নেতা মেহবুবা মুফতি ও ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আব্দুল্লাহকে সোমবার গৃহবন্দী করে ভারতীয় নিরাপত্তা বাহিনী। তারপর গতকাল মঙ্গলবার কাশ্মির নেয় রাজ্যসভায় ৩৭০ ধারা বিলোপের পরপরই তাদেরকে নিজস্ব হেফাজতে নিয়ে যায় ভারতীয় নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

মেহবুবা মুফতি ও ওমর আব্দুল্লাহর গ্রেফতারের বিষয়ে নির্মল সিং বলেন তাদেরকে নিরাপত্তা হেফাজতে নেয়াটা খুব জরুরি ছিল কারণ কেউ জানেনা আগামী দুই তিন দিনে কি ঘটতে যাচ্ছে।

নির্মল সিং বলেন, তারা কাশ্মিরের জনগণকে উত্তেজিত করে তুলছিলেন এবং অঞ্চলের শান্তি বিনষ্ট করার প্রচেষ্টা করছিলেন। তা সত্ত্বেও সরকার তাদের প্রতি যথেষ্ট সহনশীল আচরণ করেছে।

শীর্ষ নেতাদের কারারুদ্ধ করাকে প্রশ্নবিদ্ধ করার পরিবর্তে মি. সিং বলেন তারা সেখানে নিরাপদে আছে এবং তাদের সময় ভালো কাটছে। মি. সিং আরও জানান তাদের নিরাপত্তার কথা চিন্তা করে তাদেরকে সেখান থেকে বাহিরেও যেতে দেয়া হচ্ছেনা।

নির্মল সিং এ অবস্থাকে কারারুদ্ধ করা অস্বীকার করে বলেন, তারা কারারুদ্ধ নন বরং তারা সাত তারকা সমমানের প্রচুর সুযোগ সুবিধা পাচ্ছেন সেখানে আমিও সেখানে ছিলাম।

নির্মল সিং আরও জানান, পরিস্থিতি স্বাভাবিক হলেই তাদেরকে নিরাপত্তা হেফাজত থেকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে দেয়া হবে।









Leave a reply