বিচারের দাবিতে ছেলের কাটা ২ হাত ব্যাগে নিয়ে ঘুরছে বাবা

|

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীতে সন্ত্রাসীদের হামলায় কেটে ফেলা ছেলের ২ হাত নিয়ে বিচারের দাবিতে পথে পথে ঘুরছে অসহায় বাবা হাশেম খান।

গত রোববার (৪ আগষ্ট) দুপুরে জেলা সদরের আলিপুরে ফোনের মাধ্যমে বাড়ি থেকে ডেকে নিয়ে মৎস খামারী শাহিন খান (৩০) এর ২ হাত কেটে সম্পূর্ণ আলাদা করে ফেলে সন্ত্রাসীরা।

পরে শাহীন কে স্থানীয়রা উদ্ধার করে। প্রথমে তাকে রাজবাড়ী সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে শাহীন ঢাকা পঙ্গু হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৫ আগষ্ট) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয় ও সদর থানায় একটি ব্যাগে শাহীনের কাটা ২ হাত নিয়ে বিচারের দাবিতে ঘুরতে দেখা গেছে শাহীনের বাবা ও তার বড় ভাইকে।

তবে এ ঘটনার প্রধান অভিযুক্ত ইসমাইল ও শাহীনের বিরুদ্ধে মাদক ব্যবসা করার অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও রয়েছে বলে জানা গেছে। পূর্ব বিরোধের জের ধরে এই হামলা চালানো হয়েছে বলে দাবি শাহীনের পরিবারের।

তবে এ বিষয়ে জানতে পুলিশ সুপারের কার্যালয়ে গেলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন কথা বলতে রাজি হননি। তবে তিনি জানিয়েছেন ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে প্রধান অভিযুক্ত ইসমাইলের আরেক সহযোগী শাহীন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত ও দোষীদের ধরতে পুলিশী অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply