বাবা-মায়ের পাশ থেকে রাতে শিশু অপহরণ, বিকালে উদ্ধার

|

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে দেড় বছর বয়সী শিশু মিনহাজকে অপহরণের ১৩ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে সদর উপজেলার লাহারকান্দি গ্রামের একটি সুপারি বাগান থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। শিশুটিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনো পর্যন্ত পুলিশ গ্রেফতার করতে পারেনি।

এর আগে মধ্যরাতে ওই গ্রামে নিজ বাড়িতে বাবা-মায়ের পাশে ঘুমে থাকা শিশুটিকে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পরিশ সুপার (সদর সার্কেল) মো. আনোয়ার হোসেন জানান, পুলিশের বিশেষ অভিযানে অপহৃত শিশুটিকে একই গ্রামের একটি বাগান থেকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারী ও মুক্তিপণ দাবি কারীদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে।

জানা যায়, স্থানীয় এলাহী বক্স বাড়ির নিজ ঘরে প্রতিদিনের মতো শিশু মিনহাজকে নিয়ে প্রবাস ফেরত মামুন ও তার স্ত্রী কহিনুর ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে মিনহাজের মায়ের ঘুম ভাঙ্গে। ঘরের বাতি জ্বালিয়ে তিনি দেখতে পান দরজা খোলা। এসময় তার স্বামীকে ডেকে ঘুম ভাঙ্গান। এসময় দেখেন তাদের পাশে থাকা শিশু সন্তান বিছানায় নেই। শিশু মিনহাজের মায়ের মুঠোফোনটিও নেই। শুরু হয় চিৎকার কান্নাকাটি। আশে পাশের মানুষ ছুটে আসে বাড়িতে।
ভোর ৫টার দিকে ৫লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। পরে শিশুটিকে উদ্ধার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply