হোয়াটসঅ্যাপে ফ্যানের মেসেজ, অতঃপর তাকেই বিয়ে করলেন রাখি সাওয়ান্ত

|

তার বিয়ে নিয়ে নানা সময়েই গুঞ্জন উঠেছিল। নিজেও একবার বিয়ের প্র্যাঙ্ক ছড়িয়েছিলেন। কিন্তু, কোনোটারই সত্যতা মেলেনি। বরং, এবার সত্যি সত্যি বিয়ে করার পরও ভক্তদের মনে অবিশ্বাস। আসলেই কী বিয়ে করেছেন? বলা হচ্ছে বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্তের কথা। সম্প্রতি বিয়ে করার কথা আনুষ্ঠানিকভাবে জানালেন তিনি। বর রিতেশ যুক্তরাজ্যভিত্তিক একজন ব্যবসায়ী। ২৮ জুলাই মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

রোববার (০৪ আগস্ট) সন্ধ্যায় রাখি তার বিয়ের সত্যতা প্রকাশ করেছেন। এক সপ্তাহ আগে বিয়ে করলেও তিনি ঘটনাটি প্রকাশ করেননি। কেন করেননি, সেটাও জানালেন অকপটে। রাখির কথা, বিয়ে করলে নায়িকাদের কেউ কাজে নিতে চায় না। তাই বিয়ের কথা প্রকাশ করবেন কিনা সেটি নিয়ে দ্বিধায় ছিলেন।

স্বামী রিতেশ ছিলেন তার ভক্ত। বছরখানেক ধরে প্রেমও করেছেন তারা। ৩৬ বছর বয়সী রিতেশ সম্পর্কে রাখি বলেন, আমি তাকে ভালোবাসি। সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ তার মতো একজন বন্ধু ও স্বামী পেয়েছি।

তাদের পরিচয়ের গল্পটাও বেশ মজার। সেটিও জানান রাখি, প্রতিদিনই আমি আমার ভক্তদের কাছ থেকে শত শত বার্তা পাই। একদিন খুব বিমর্ষ লাগছিল। এ সময় হোয়াটসঅ্যাপে এক ভক্ত আমাকে বার্তা পাঠায়, ‘আমি বিমর্ষ কেন?’ আমি তো অবাক! তাকে জিজ্ঞেস করি, সে কীভাবে বুঝলো আমার এমনটাই লাগছে? এর উত্তরে সে জানায়, ‘আমি দীর্ঘকাল ধরেই আপনার ভক্ত। তাই আপনি কখন কেমন অনুভব করেন তা আমি বুঝতে পারি।’ একথা শুনে আমি আর নিজেকে ধরে রাখতে পারিনি। আমি সেদিনই অনুভব করেছিলাম, আমি তাকেই একদিন বিয়ে করবো।

এরকম, ভক্ত আর ক’জন আছেন যিনি স্বপ্নের নায়িকাকে বিয়ে করতে পেরেছেন। সেদিক থেকে রিতেশকে সৌভাগ্যবানই বলতে হবে। তবে, রিতেশ এখনই কোনো মিডিয়ার সামনে আসতে নারাজ। বাচ্চাসহ একসঙ্গে ক্যামেরার সামনে তিনি আসবেন বলে জানিয়েছেন রাখি। এটুকু জানিয়েছেন রাখি, রিতেন একজন নন-ইন্ডিয়ান।









Leave a reply