যুবকের দুই হাত কেটে নিলো দুর্বৃত্তরা

|

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর হাফিজিয়া মাদ্রাসার পাশে নির্মানাধীণ বাড়ির সামনে শাহীন খান (৩০) নামে এক যুবকের দুই হাত কেটে নিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (৪ আগষ্ট) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। শাহীনকে মারাত্মক আহত অবস্থায় প্রথমে রাজবাড়ী সদর হাসতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

হামলার শিকার শাহীন খান কল্যানপুর গ্রামের হাশেম খানের ছেলে।

জানা গেছে, শাহীনের দুজন বৌ রয়েছে। বড় বৌ সুমীর সঙ্গে প্রতিবেশী ইসমাইলের সখ্যতা রয়েছে। এ নিয়ে মাস খানেক আগে উভয়ের মধ্যে ঝগড়া হয়। আজ দুপুরে শাহীনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ইসমাইল। এ ঘটনার কিছুসময় পরে জানা যায় শাহীনের দুই হাত কেটে নিয়েছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে ফরিদপুর ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল করিম জানিয়েছে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে এই হামলা চালানো হয়েছে। হামলার সম্ভাব্য সব কারণ খতিয়ে দেখা হচ্ছে। হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।









Leave a reply