ডুয়েটের জন্য নোবেলের পছন্দ শুধু লেডি গাগা আর শ্রেয়া ঘোষাল

|

জি বাংলার জনপ্রিয় শো ‘সা-রে-গা-মা-পা’য় তৃতীয় হওয়া মাইনুল আহসান নোবেল নিজের ব্যান্ড দল ছাড়া অন্য কোনো সংগীত শিল্পীর সাথে গান করতে আগ্রহী নন। তবে, ‘ডুয়েট’ যদি গাইতেই হয় তাহলে লেডি গাগা আর শ্রেয়া ঘোষালের সাথেই গাইবেন এমনটাই জানিয়েছেন তিনি।

নোবেলের বক্তব্য, যদি লেডি গাগা হয় তাহলে তার সঙ্গে ডুয়েট গাইতে পারি। উপমহাদেশে আমার প্রিয় শ্রেয়া ঘোষাল, তার সঙ্গেও গাইতে পারি। বাংলাদেশ বা ভারতের কারও সঙ্গে ডুয়েট করব না। ‘সা-রে-গা-মা-পা’র বিচারক মোনালি ঠাকুরের সঙ্গে গাইবেন কিনা-এমন প্রশ্নে নোবেলের সাফ জবাব, ‘না’।

সম্প্রতি বাংলাদেশের গণমাধ্যম কালের কণ্ঠকে দেয়া এক সাক্ষাৎকারে একথা বলেন নোবেল। যার সূত্র ধরে সংবাদ প্রচার করে ভারতের গণমাধ্যম জি নিউজও।

সাক্ষাৎকারে ‘সা-রে-গা-মা-পা’-য় তৃতীয় হওয়া নিয়েও বিরক্তি গোপন করেননি নোবেল। জানান, ভক্ত-দর্শকরা মানতে পারছেন না, যে তিনি তৃতীয় হয়েছেন।

এদিকে, বেশ কিছুদিন আগে দেয়া দেয়া আরেক সাক্ষাৎকারে বাংলাদেশের ‘জাতীয় সংগীত’ নিয়ে তার করা মন্তব্যে বিতর্ক সৃষ্টি হয়েছে। যেখানে নোবেল বলেছেন, রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা জাতীয় সংগীতের চেয়ে প্রিন্স মাহমুদের গান ‘বাংলাদেশ’ অনেক বেশি দেশকে এক্সপ্লেইন করে। সম্প্রতি সেই ভিডিওটি ভাইরাল হলে এনিয়ে বিভিন্ন মহলে সমালোচিত হচ্ছেন নোবেল।









Leave a reply