মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আ’লীগ নেতাকে কোপালো ছাত্রলীগ নেতা

|

বগুড়া ব্যুরো:

বগুড়ার গাবতলীতে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা হয়েছে। শনিবার আহত ফুল মিয়ার ছেলে আমির হোসেন বাদী হয়ে গাবতলী থানায় এই মামলা দায়ের করেন। পুলিশ বলছে, মামলার প্রধান আসামি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম তরিসহ বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

গাবতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন যমুনা নিউজকে জানান, এজাহারে উল্লেখ রয়েছে- উপজেলার সোনারায় ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তরি বেশ কিছুদিন ধরে বেসরকরারি পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী ফুল মিয়ার মেয়েকে উত্ত্যক্ত করছিলেন। বিষয়টি নিয়ে সম্প্রতি ফুল মিয়ার সঙ্গে তার বাকবিতণ্ডাও হয়। এর জেরে শুক্রবার রাতে স্থানীয় জামিরবাড়িয়া হাটের মাছপট্টি এলাকায় তরিসহ ৪ জন যুবক ফুলমিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

ফুল মিয়ার ছেলে আমির হোসেন জানান, তার বাবা সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। মেয়েকে উত্ত্যক্তের বিষয়ে কথা বলার পর থেকেই তরিকুল তার ওপর ক্ষুব্ধ ছিলো। সে কারণেই এই হামলা করা হয়েছে।

মামলা দায়েরের পর থেকেই তরিসহ বাকী আসামিরা এলাকা থেকে সটকে পড়েছেন। ওসি সেলিম হোসেন শনিবার রাতে যমুনা নিউজকে জানান, ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম তরিসহ বাকি আসামিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে থানা পুলিশের অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply