টুইট করলেই গ্রেফতার !

|

অহিন্দু রাইডারের মাধ্যমে খাবার ডেলিভারি করায় সেই খাবারের অর্ডার বাতিল করে ইতোমধ্যেই আলোচিত ভারতের জাবালপুরের বাসিন্দা অমিত শুক্লা। এরমধ্যেই তার নামে সতর্কতামূলক নোটিশও পাঠিয়েছে পুলিশ।

জাবালপুরের পুলিশ সুপার অমিত সিং বলেন, নোটিশের মাধ্যমে তাকে সতর্কবার্তা দেয়া হয়েছে। কিন্তু পরবর্তীতে আবার এ নিয়ে এমন কোন টুইট যদি তিনি করেন যা আমাদের সংবিধানের বিরুদ্ধে যায় তাহলে তার বিরুদ্ধে যে কোন আইনী ব্যবস্থা নেয়া হবে।

অমিত সিং জানায়, অমিত শুক্লা আর কোন ধর্মীয় বিদ্বেষমূলক বাণী দেবেন এ মর্মে একটি লিখিত প্রতিশ্রুতিও চাওয়া হয়েছে তার কাছ থেকে।

নিজের বিরুদ্ধে আনা অভিযোগ নিয়ে অমিত শুক্লা বলেন, পবিত্র শাবান মাসে একজন অহিন্দু রাইডারকে দিয়ে আমার খাবার ডেলিভারি দেয়া হলে আমি প্রথমে তাদেরকে রাইডার পরিবর্তন করতে বলি। কিন্তু তারা তাতে রাজি না হওয়ায় আমি অর্ডার বাতিল করি। আমার সম্পূর্ণ স্বাধীনতা আছে আমার ধর্মীয় অধিকার উপভোগ করার, আমি এখন থেকে আর জোম্যাটো থেকে খাবার অর্ডার করবোনা।

জোম্যাটো’র বিরুদ্ধে এমন অভিযোগ আনার পর জোম্যাটো পাল্টা টুইটে জানায় খাবারের কোন ধর্ম হয়না খাবারই একটা ধর্ম, একইসাথে তারা তাদের রাইডার পরিবর্তন করবেনা বলেও জানায় তাতে তাদের ব্যবসা ক্ষতিগ্রস্থ হলে তাই মেনে নিতে রাজি। জোম্যাটো জানায় ভারতীয়ত্বের বিচিত্রতার জন্য তারা গর্বিত আর এই বিচিত্রতায় আঘাত হানে এমন কিছু করে তারা তাদের ব্যবসা চালিয়ে যেতে আগ্রহী নয়।









Leave a reply