ফেরিতে স্কুলছাত্রের মৃত্যু: কাঠালবাড়ি ঘাটে জেলা প্রশাসনের তদন্ত কমিটি

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুরঃ

মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে কুমিল্লা ফেরিতে গত বৃহস্পতিবার রাতে মূমুর্ষ রোগী স্কুলছাত্র তিতাস ঘোষে মৃত্যুর অভিযোগের ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি কাঠালবাড়ি ঘাটে এসে তদন্ত কার্যক্রম শুরু করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় তদন্ত কমিটির প্রধান মাদারীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রট মো. শহিদুল হক পাটোয়ারীর নেতৃত্বে তদন্ত কমিটি তাদের কার্যক্রম শুরু করেন। তারা সে রাতে ঘাট এলাকায় কর্তব্যরতদের সাথে কথা বলছেন।

এ ঘটনায় সোমবার ৩টি তদন্ত কমিটি গঠন করা হয়। সোমবার দুপুরে জেনারেল ম্যানেজার মোঃ আশিকুজ্জামানের বিআইডব্লিউটিসির ২ সদস্য বিশিষ্ট কমিটি তদন্ত কাজে নৌরুট পরিদর্শনে করেন। এছাড়াও মাদারীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শহিদুল হক পাটোয়ারীকে প্রধান করে ৪ সদস্যর তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসক। নৌ-পরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে যুগ্ম-সচিব শাহনেওয়াজ দিলরুবা খানকে প্রধান করে গঠিত হয়েছে আরো একটি কমিটি।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে শিবচরের কাঠালবাড়ি ঘাটে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের যুগ্ম সচিব আবদুস সবুর-এর জন্য ফেরি ছাড়তে দেরি হওয়ার কারণে অ্যাম্বুলেন্স যাত্রী স্কুলছাত্র তিতাস ঘোষের মৃত্যুর ঘটনার অভিযোগ উঠে ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply