ইন্দোনেশিয়ার হোটেলে জিনিসপত্র চুরি করে ধরা পড়লো ভারতীয় পরিবার

|

ইন্দোনেশিয়ার বালির একটি হোটেল থেকে পর্যটকদের ব্যবহারের জন্য রাখা জিনিসপত্র চুরি করে সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার মুখে পড়ল এক ভারতীয় পরিবার। চুরি হওয়া জিনিসপত্র উদ্ধারের ভিডিও টুইটারে আপলোড হয়েছে। ভাইরাল হয়েছে সেই ভিডিও। নিন্দা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গা়ড়ির ডিকি খুলে পর্যটকদের ব্যাগপত্র নীচে নামানো রয়েছে। সেই ব্যাগপত্র খুলে হোটেলকর্মীরা একের পর এক হোটেলের জিনিস উদ্ধার করছেন। তার মধ্যে রয়েছে, আয়না, সৌখিন ঘর সাজানো কিছু জিনিস, তরল সাবান রাখার পাত্র, হেয়ার ড্রায়ার। অর্থাৎ একটা হোটেলের রুম থেকে যা যা নেওয়া সম্ভব প্রায় সবই ব্যাগে ঢুকিয়ে নিয়েছিলেন তাঁরা।

একের পর এক জিনিস উদ্ধার হচ্ছে আর হোটের কর্মীরা ভারতীয় ওই পরিবারকে কড়া কথা শোনাচ্ছেন। একসময় পর্যটকদের মধ্যে কেউ একজন বলেন, আমরা এর জন্য টাকা দিয়ে দেব। কিন্তু উত্তরে হোটেল কর্মী বলেন, “এটা টাকার বিষয় নয়, আমি জানি আপনাদের প্রচুর টাকা আছে, কিন্তু এটা সম্মানের বিষয়।”

একসময় হাতে পায়ে ধরে বিষয়টি মিটিয়ে নেওয়ার অনুরোধ করতে দেখা যায় ভারতীয় ওই পরিবারের এক ব্যক্তিকে। কিন্তু হোটেল কর্মীরা এতটাই বিরক্ত যে তাঁরা মোটেই সেই অনুরোধ পাত্তা দিতে চাননি। এক মহিলাকে বলতে শোনা যায়, পুলিশে যেন খবর না দেওয়া হয়।

সূত্র: আনন্দবাজার


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply