সালাম না দেয়ায় প্রহরীকে পেটালেন খাদ্য কর্মকর্তা

|

পাবনা জেলা-যুগান্তর

পাবনা প্রতিনিধি:

সালাম না দেয়ায় সহদোরকে সাথে নিয়ে ঈশ্বরদী খাদ্য গুদামের নিরাপত্তা প্রহরীকে মারধর করেছেন চাটমোহর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান।

শনিবার দায়িত্বরত অবস্থায় মিজানকে সালাম না দেয়ার অভিযোগে নিরাপত্তা প্রহরী জাহাঙ্গীরকে পিটিয়েছেন মিজান ও তার সহোদর ঈশ্বরদী গুদামের আরেক নিরাপত্তা প্রহরী মানিক।

এঘটনায় গুদামে চাল সরবরাহকারী মিল মালিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ভূক্তভোগী জাহাঙ্গীর ঘটনার বিবরণ দিতে গিয়ে কান্না জড়িত কন্ঠে জানান, দুই তিন দিন শরীরে জ্বর থাকায় অফিস রুমে বসে টেবিলে মাথা দিয়ে চোখ বন্ধ করে ছিলাম। কখন যে চাটমোহর খাদ্য গুদামের মিজান স্যার এসে বসেছেন টের পাইনি। কিন্তু উনি আমাকে সালাম না দেয়ায় অশ্রাব্য ভাষায় বাপ তুলে গালাগাল দিতে থাকে। আমি বাপ তুলে গালি দেয়ার প্রতিবাদ করলে তিনি ও তার ভাই গুদামেরই নিরাপত্তা প্রহরী মানিক এ সময় এসে আমাকে জাপটে ধরে এবং উভয়ে মিলে মারধর করে। পরে গুদামের কুলিরা এসে নিবৃত করে বলে তিনি জানান।

ঈশ্বরদী চাউলকল মিল মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান মালিথা এঘটনার নিন্দা জানিয়ে ও ক্ষোভ প্রকাশ করে বলেন, এই খাদ্য গুদামে অস্থিতিশীল পরিস্থিতি ও নৈরাজ্য সৃষ্টির জন্য পরিকল্পিতভাবে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছেন।

চাটমোহর খাদ্য গুদামের কর্মকর্তা মিজানুর রহমান মিজান নিরাপত্তা প্রহরী জাহাঙ্গীরকে মারধরের অভিযোগ অস্বীকার করে জানান, আমি শুধু বলেছি একজন কর্মকর্তা অফিসে ঢোকার পরে নিম্নপদস্থ কর্মচারী সালাম-কালাম না দিয়ে কি করে চেয়ারে পা তুলে বসে থাকে।

এ বিষয়ে গুদামের এসএমও তরিকুল ইসলামের কাছে রবিবার দুপুরে জানতে চাইলে তিনি বলেন, শুক্র-শনি ছুটি থাকায় আমি ষ্টেশনে ছিলাম না বলে ঘটনার কিছুই জানিনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply