নাটোরে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষক উদ্ধার হননি, অভিযান চলছে

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে রাজশাহী নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক মোখলেছুর রহমান নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারে পুলিশ ও এলাকাবাসীর সহায়তার বিলে ২য় দিনের মতো অভিযান চালাচ্ছে রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার বিকেলে নলডাঙ্গা উপজেলার হালতি বিলের খোলাবাড়িয়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান ও স্থানীয়রা জানান, রাজশাহী নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফিন্যান্স বিভাগের শিক্ষকরা নৌকা ভ্রমণে নাটোরের নলডাঙ্গার হালতি বিলে যায়। নৌকাতে চড়ে বিলের খোলাবাড়িয়া এলাকায় বেড়ানোর সময় প্রচণ্ড ঢেউয়ের ধাক্কায় নৌকা থেকে পানিতে পড়ে যায় প্রাপ্তি সাহা নামে এক শিক্ষিকা। এ সময় তাকে পানি থেকে তুলতে গিয়ে পানিতে লাফ দেন শিক্ষক মোখলেছুর রহমান ও নৌকার মাঝি সোহাগ হোসেন। পরে মাঝি সোহাগ হোসেন শিক্ষিকা প্রাপ্তি সাহাকে উদ্ধার করলেও বিলের পানির নিচে তলিয়ে যায় শিক্ষক মোখলেছুর রহমান।

প্রাথমিকভাবে স্থানীয়রা শিক্ষককে খুঁজে না পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে শিক্ষককে উদ্ধারের জন্য অভিযানে নামে। রাত ১০ দিকে উদ্ধার অভিযান সমাপ্ত করে রোববার সকাল সাতটা থেকে পুনরায় উদ্ধার অভিযান শুরু হয়েছে। তীব্র স্রোতে উদ্ধার তৎপরতা ব্যাহত হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply