কিশোরগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

|

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালক ও এক নারীসহ ৪ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে মঠখোলা-কটিয়াদী সড়কে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান সিএনজিচালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকন। নিহত অপর দুইজনের নাম হচ্ছে, রাজিয়া খাতুন (৭৫) ও অহিদ মিয়া (৩৮)।

দুর্ঘটনায় মারাত্মক আহত হওয়া রাজিয়া খাতুনকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় অহিদ মিয়াকে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮৮৫৫৫) এবং চালককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি মঠখোলা বটতলা থেকে যাত্রী নিয়ে কটিয়াদী যাচ্ছিল। সকাল সোয়া ৮টার দিকে মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সরাসরি সিএনজিটিকে চাপা দেয়।

এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজিচালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকনের মৃত্যু হয়। এছাড়া সিএনজিতে থাকা বাকি চার যাত্রীর মধ্যে রাজিয়া খাতুন ও অহিদ মিয়া নামে দুই যাত্রী গুরুতর আহত হন।

আহত দুই সিএনজি যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাজিয়া খাতুন এবং ঢাকায় নিয়ে যাওয়ার পথে অহিদ মিয়ার মৃত্যু হয়।

খবর পেয়ে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত সিএনজিচালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকনের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মু. শফিকুল ইসলাম জানান, চালকসহ ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply