ভারত থেকে মাদক আনার সময় বিজিবির গুলিতে নিহত ১

|

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময় হয়েছে। এসময় সুজন নামে এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ঘটনাস্থল থেকে বিজিবি ফেন্সিডিল ও বোমা উদ্ধার করেছে। এ ঘটনায় আহত আছেন বিজিবির এক সদস্য। শনিবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

২১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় ১০/১২ জনের একটি মাদক ব্যবসায়ীর দল ফেন্সিডিল নিয়ে ভারত সীমান্ত পার হয়ে অগ্রভুলোট সীমান্তে প্রবেশ করেছে। এ ধরনের সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের দেখে কয়েকটি বোমা নিক্ষেপ করলে আকমল হোসেন নামে এক বিজিবি’র হাবিলদার আহত হয়।

পরে বিজিবি সদস্যরা মাদক ব্যবসায়ীদের লক্ষ করে কয়েক রাউন্ড গুলি চালায়। এসময় বিজিবি’র গুলিতে সুজন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। নিহত সুজনের বাড়ি বেনাপোল কাগজ পুকুর গ্রামে। ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও তিনটি হাত বোমা উদ্ধার করা হয়েছে। বোমা নিষ্ক্রিয় করার জন্য র‌্যাবের বোমা ডিসপোজাল টিম কাজ করছেন। বিজিবি সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে। নিহত সুজনের লাশ যশোর সদর হাসপাতালে রয়েছে বলে বিজিবি জানায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply