বেগমগঞ্জে ব্রিকফিল্ড থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

|

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের শিবপুর (আরএনবি) আনন্দ ব্রিকফিল্ড থেকে অজ্ঞাত (৩৫) মহিলার লাশ উদ্ধার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার বিকালে ওই ব্রিকফিল্ডের একটি পরিত্যাক্ত টিন সেড ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন বেগমগঞ্জ থানায় জানায়। পরে খবর পেয়ে বিকাল ৫টার দিকে নোয়াখালীর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ নাছের জনি, বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরী, পুলিশ ব্যুারো অফ ইনভেষ্টেকেশন নোয়াখালী (পিবিআই) ঘটনাস্থল পরিদর্শন করে।

এসময় তারা লাশের পাশ থেকে একটি বোরকা, লাশের শরীর ডাকা একটি নতুন রেকসিন, একটি পানির বোতল ও টিনের চালা থেকে একটি সিরিঞ্জ সহ কয়েকটি আলামত জব্দ করে। লাশটি ফুলে যাবার ফলে চেহারা বিভৎস হয়ে গেছে। মহিলার লাশ পড়ে রয়েছে এই খবর দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়লে লাশটি এক নজর দেখার জন্য শতশত নারী-পুরুষ ওই স্থানে ভিড় জমায়।

বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরী জানায়, ধারণা করা হচ্ছে-৪/৫দিন আগে ওই মহিলাকে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় প্রাথমিক ভাবে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply