মেসুত ওজিলের ওপর সশস্ত্র হামলা

|

আর্সেনালের দুই ফুটবলার মেসুত ওজিল ও সিড কোলাসিনাকের ওপর সশস্ত্র হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকাল ৫টার দিকে এ হামলার ঘটনা ঘটে। ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতি দিয়েছে।

বিবৃতিতে তারা জানান, খেলোয়াড় দুজনের সঙ্গে যোগাযোগ করেছি। ওরা ঠিক আছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় হামলার ঘটনা ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যায়, প্ল্যাটস লেনে মুখোশ পরা দুজন মোটরসাইকেল আরোহী ওজিল ও কোলাসিনাকের গাড়ি থামায়। এদের একজনের হাতে ছুরি ছিল। দ্রুত গাড়ি থেকে লাফিয়ে নামেন কোলাসিনাক। পরে ওই মুখোশধারীদের সঙ্গে লড়াই করেন তিনি। ধাওয়া করে তাদের তাড়িয়ে দেন এ ফুলব্যাক। তবে গাড়ির ভেতরেই ছিলেন ওজিল।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বলেন, মোটরসাইকেল আরোহীরা একজন গাড়িচালকের ওপর হামলার চেষ্টা করে। তবে গাড়িচালক ও পাশে বসা সহযাত্রী অক্ষত অবস্থায় গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এরপর তারা গোল্ডারস গ্রিন এলাকার একটি রেস্টুরেন্টে ঢুকে পড়েন। পরে সেখানে তাদের সঙ্গে কথা বলে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারিনি আমরা।

লন্ডনের রাস্তায় কোনো ফুটবলারের ওপর হামলার ঘটনা এটিই প্রথম নয়। ২০১৬ সালে অনুশীলন থেকে বাসায় ফেরার পথে এক বন্দুকধারীর কবলে পড়েন ওয়েস্টহ্যামের স্ট্রাইকার অ্যান্ডি ক্যারোল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply