গাইবান্ধায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩ জন হাসপাতালে

|

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে দুই যুবক ও এক তরুণী আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

গত মঙ্গলবার (২৩ জুলাই) রাশেদুল ইসলাম (২২) ও প্রিয়া আকতার (২০) ও সোমবার (২২ জুলাই) সাগর খন্দকার (১৯) আধুনিক সদর হাসপাতালে ভর্তি হন।

ডেঙ্গু জ্বরে আক্রান্ত রাশেদুল ইসলাম গাইবান্ধা শহরের বানিয়ারজান এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে, প্রিয়া আকতার শহরের মমিনপাড়ার আব্দুল জলিলের মেয়ে এবং সাগর খন্দকার সুন্দরগঞ্জ উপজেলার শিবরাম গ্রামের মিঠু খন্দকারের ছেলে।

আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গত তিনদিনে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দুই যুবক ও এক তরুণী হাসপাতালে ভর্তি হয়। এরমধ্যে সাগর খন্দকার প্রচন্ড জ্বর ও মাথা ব্যাথায় আক্রান্ত হয়ে ২২ জুলাই হাসপাতালে আসেন। সাগর ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করেন। সাগরের রক্ত পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে সাগর ঢাকাতেই ডেঙ্গুতে আক্রান্ত হন।

প্রিয়া আকতার একই দিনে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে এসে ভর্তি হয়। প্রিয়া আকতারের রক্ত পরীক্ষার পর ডেঙ্গু আক্রান্তের বিষয় নিশ্চিত হওয়া গেছে। প্রিয়া আকতার কয়েকদিন আগে ঢাকায় তার বোনের বাড়িতে বেড়াতে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়ি ফিরে আসেন।

এছাড়া রাশেদুল ইসলাম ঢাকায় পড়ালেখা করে। গত কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে বাড়ী আসে রাশেদুল। গত মঙ্গলবার (২৩ জুলাই) রাশেদুলকে হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। রাশেদুল ইসলামও ডেঙ্গুজ্বরে আক্রান্ত।

তিনি আরও জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত তিনজনকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। বর্তমানে তারা তিনজনেই আশঙ্কামুক্ত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply