আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্যক্ত

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরার গিনির মেয়েকে উত্যক্ত করার ঘটনায় যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম আকতার হোসেন (২৩)।

বৃহস্পতিবার সকালে কসবা উপজেলার নোয়াগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আক্তার কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ইষ্টগ্রামের আব্দুল সালামের ছেলে।

পুলিশ জানিয়েছে, আকতারের নানাবাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে। সে প্রায়ই নানাবাড়িতে আসা-যাওয়া করে। তার বাবা আব্দুল সালাম পেশায় একজন মাছ ব্যবসায়ী। কিন্তু আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য। আনিসুল হকের কোনো সন্তান নেই। আকতার আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে ফোনে উত্যক্ত করত। বিষয়টি মন্ত্রীকে জানানো হয়। এছাড়াও আকতার কসবা উপজেলার এক যুবককে আদালতে পেশকার পদে চাকরি দেয়ার নাম করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা আত্মসাৎ করেন। এই সব ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার বাদী হয়ে বুধবার আকতারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

এই ব্যাপারে জেলা পুলিশে কসবা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আবদুল করিম জানান, সকালে আকতারের নানাবাড়ি থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। হুইপের মেয়েকে উত্যক্ত করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে। মামলার তদন্ত কাজ চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply