পাপন জানালেন, পাকিস্তানের বিপক্ষে স্কোয়াডেই ছিলেন না মাশরাফী-মুশফিক!

|

পাকিস্তানের বিপক্ষে স্কোয়াডেই ছিলেন না মাশরাফী-মুশফিক!

বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে মাঠে নামার কথা ছিল না মাশরাফী বিন মোত্তর্জা ও মুশফিকুর রহিমের। আগের রাতে ঠিক করা টিম খেলার মাঠে বদলে গেছে। এমন বিস্ফোরক মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার এক সংবাদ সম্মেলনে পাপন বলেন, আপন ম্যাচের আগের রাতে সাড়ে ১১টা পর্যন্ত আমি টিমের সাথে ছিলাম। আপনারা অনেকেই জানেন। মুশফিক স্কোয়াডে ছিল না। তার হাতে সমস্যা ছিল। মাশরাফী তো আগের দিন থেকেই নেই। ও প্র্যাকটিসও করে নাই, মিটিং-স্ট্রাটেজিতেও আসে নাই। ও ছিল না। আমরা স্কোয়াড ঠিক করলাম। মাঠে গিয়ে দেখি অন্য টিম নামছে। এগুলো তো আগে কখনও হয় নাই। এটা অবশ্যই বড় সমস্যা

এজন্য কোচকেই দায়ি করছেন কিনা জানতে চাইলে বোর্ড সভাপতি বলেন, আমি সিস্টেমটার কথা বলছি। এই সিস্টেম তো ছিল না। কখনোই ছিল না। খেলোয়াড়রা আমার কাছে এসে বলেছে কোচের সাথে তাদের কথা হয় না। খেলার আগের দিন টিম মিটিংয়ে এসে হাজির হয়। কোনো স্ট্রাটেজি নিয়ে আলাপ হয় না।

তিনি গণমাধ্যমকর্মীদের পাল্টা প্রশ্ন করেন, হঠাৎ করে কি আপনারা ওই কোচকেই নিয়ে আসতে চাচ্ছেন?

আলোচনার ভিত্তিতেই স্টিভ রোডসের সাথে চুক্তি বাতিল হয়েছে জানিয়ে তিনি বলেন, ও ভালো মানুষ। কিন্তু ওর যে কালচার সেটা আমাদের কালচারের সাথে যায় না। ম্যাচের আগে ছুটি দিয়ে রাখা, অপশনাল প্র্যাকটিস এগুলো আমাদের এখানের সাথে মানানসই না। ওদের ওখানে হয়তো ঠিক আছে।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply