ভারত-পাকিস্তান ম্যাচের আগে ছুটি নিয়ে ক্ষুব্ধ বিসিবি সভাপতি

|

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ফাইল ছবি।

ভারত-পাকিস্তানের বিপক্ষে জিতলে সেমিফাইনালে খেলার সম্ভাবনা তৈরি হতো বাংলাদেশের। অথচ গুরুত্বপূর্ণ এই দুই প্রতিপক্ষের বিপক্ষে মাঠের লড়াইয়ে নামার আগে সাত দিনের ছুটিতে যান টাইগাররা।

বিশ্বকাপের মাঝ পথে ক্রিকেটারদের এমন লম্বা বিরতি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, খেলার মাঝে বিরতি নিতে আমি না করছি না। বিশ্রাম তো দিতেই পারে। বিশ্রাম দেওয়া এবং ছুটি দেওয়া দুটি আলাদা জিনিস। আপনি বিশ্বকাপ খেলতে গেছেন। দুটি খেলা বাকি। শক্ত প্রতিপক্ষ ভারত ও পাকিস্তানের সঙ্গে। তখন আপনি যদি শোনেন আপনার ক্রিকেটাররা ইউরোপে বেড়াতে যাচ্ছে, তাহলে আপনার কেমন লাগবে?

বুধবার সংবাদিক সম্মেলনে বিসিবি সভাপতি আরও বলেন, এত লম্বা সময়ের ছুটি হতে পারে না। আমি মনে করি এটা সঠিক সিদ্ধান্ত ছিল না। আপনি যদি বিশ্রাম দিতে চান দুদিন, তিন দিন দেন। কিন্তু এত দিন কীভাবে? ওই সময়ে তাদের চোখে-মুখে শুধু খেলাটাই থাকা উচিত ছিল।

ভারত-পাকিস্তান ম্যাচের আগে ক্রিকেটাররা যে লম্বা ছুটিতে ছিলেন তা জানেন না ক্রিকেট বোর্ডের সভাপতি। এ ব্যাপারে পাপন বলেন, সবচেয়ে আশ্চর্যজনক বিষয় সবার সামনেই বলি, এই ছুটি নিয়ে আমি জানতামই না। এর আগে এমন হয়নি। যে ক্রিকেটাররা ছুটিতে গেছে আর আমি জানি না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply