সিলেটে সহপাঠীদের হামলায় শিক্ষার্থীর মৃত্যু

|

সিলেট প্রতিনিধি:

কথাকাটাটির সূত্র ধরে সহপাঠীদের হামলার শিকার হয়ে সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম তানভির হোসেন তুহিন ।

দক্ষিণ সুরমার আলমপুরস্থ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে বলে মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিক্ষার্থী গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কোনাচর দক্ষিণভাগ পলিকাপন গ্রামের মানিক মিয়ার পুত্র। পিটুনিতে গুরুতর আহত তুহিনকে উন্নত চিকিৎসার লক্ষ্যে ঢাকায় নেয়ার সময় ভৈরব এলাকায় মারা যায়।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লা বলেন, আমি ঢাকায় ছিলাম। সকালে দুই ছাত্রের মধ্যে তর্কাতর্কি থেকে একজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে আমাদের শিক্ষকরা আহত ছাত্ররা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, বেলা ১১টায় নগরীর দক্ষিণ সুরমার আলমপুরস্থ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে গেটে এই ঘটনা ঘটে। সহপাথীরা জানান, কারিগরি প্রশিক্ষণ কের্ন্দের কম্পিউটার বিষয়ে শিক্ষার্থী ছিল তুহিন। তার জুতো চুরি নিয়ে এক সহপাঠীর সাথে বাক বিতন্ডা হয় তুহিনের। এরপর ওই সহপাঠীর সাথে থাকা কয়েক শিক্ষার্থী কাঠের টুকরো নিয়ে তুহিনের উপর হামলা চালায়। এরপর তুহিনকে উদ্ধার করে প্রথমে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। আশংকাজনক হওয়ায় তাকে দ্রুত ঢাকায় নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। সন্ধ্যায় ঢাকার ভৈরবের কাছে পৌঁছালে তুহিন মারা যায়।

মোগলাবাজার থানার পুলিশ জানায়, তুহিনের উপর হামলা, ঢাকায় নেয়ার সময় মৃত্যুর খবর তারা পেয়েছেন। এব্যাপারে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply