গুজব প্রতিহত করতে পটুয়াখালীর ৬৩৮ শিক্ষা প্রতিষ্ঠানে পুলিশের প্রচারণা

|

পটুয়াখালী প্রতিনিধি
ছেলেধরা সন্দেহে কোনও ব্যক্তিকে আক্রমণ না করে সরাসরি পুলিশে কিংবা ৯৯৯ নম্বরে ফোন করতে অনুরোধ জানিয়ে এ সচেতনতামূলক কর্মসূচির আওতায় বুধবার সকাল থেকে জেলার ৬৩৮টি স্কুল কলেজে প্রচারণা চালান পটুয়াখালী পুলিশ।

এ সময় পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর শেখ বেলাল হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা বক্তব্য রাখেন।

বুধবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য সাংবাদিকদের জানান পুলিশ সুপার। এ সময় পটুয়াখালীর বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে সকাল সাড়ে সাতটায় শহরের সরকারী বালিকা বিদ্যালয়, সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়, সরকারী মহিলা কলেজ, লতিপ মিউনিসিপ্যাল সেমিনারী বিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার। জেলার অন্যান্য উপজেলায়ও অনুরুপভাবে সকল শিক্ষা প্রতিষ্ঠানে গুজবে কান না দিতে এবং ছেলেধরা সন্দেহ হলে পুলিশকে খবর দেয়ার জন্য সচেতনতামূলক প্রচারনা চালানো হয় জেলা পুলিশের পক্ষ থেকে।

দিকে গুজব প্রতিরোধ করতে লিফেলেট বিতরণের পাশপাশি জেলার সকল থানা এলাকায় মাইকিং করা হচ্ছে। আগামী কয়েকদিন জেলা পুলিশের পক্ষ থেকে এমন প্রচারনা অব্যাহত থাকবে বলেও পুলিশ সুপার জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply