গৃহবধূকে গণধর্ষণ, ভিডিও ধারণ করে আবারও ধর্ষণের চেষ্টা

|

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষনের অভিযোগে তিনজনকে আটক করে পুলিশ সোপর্দ করেছে স্থানীয়রা। বুধবার (২৪ জুলাই) দুপুরে সদর উপজেলার চল আলী হাসান এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, রফিকুল ইসলাম ব্যাপারির ছেলে বাহার দেলোয়ার হোসেনের ছেলে আল আমিন ও আবু তাহেরের ছেলে সাকিল তারা সবাই সদর উপজেলার চর আলী হাসান এলাকায় বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার (২২ জুন) গৃহবধূ তার বাপের বাড়ি থেকে স্বামীর বাড়ি শাকচর এলাকায় যাচ্ছিলো। এসময় সাইফিয়া দরবার শরিফ এলাকায় পৌঁছালে ওই গৃহবধূকে একা পেয়ে জোরপূর্বক বাগানে নিয়ে ধর্ষণ করে বাহার, আল আমিন, সাকিল ও বাদশা। এসময় মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারন করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়।
এতেও ক্ষান্ত হয়নি ধর্ষকরা। গৃহবধূর মুঠোফোনে কল দিয়ে পুনরায় দেখা করার জন্য চাপ সৃষ্টি করেন বাদশা। অন্যথায় ধারনকৃত ভিডিও গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখায়। পরে শুশুর বাড়ির লোকজন স্থানীয় ইউনিয়ন সদস্য কে বিষয়টি জানান। ইউপি সদস্য অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে ইউনিয়ন সদস্য স্বপন জানান, বিষয়টি জানান পর অভিযুক্ত চারজনের মধ্যে তিন ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, গৃহবধূকে গণধর্ষণেরর অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply