ছেলেধরা সন্দেহে গণপিটুনির নির্দেশ দেওয়ার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ছেলেধরা সন্দেহে সরকারি ইন্টারনেট সংযোগের কাজে কর্মরত টেকনিশিয়ান ইউনুস আলীকে গণপিটুনির নির্দেশ দেওয়ার অভিযোগে কামাল হোসেন নামের এক প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। কামাল হোসেন জেলার পীরগঞ্জ উপজেলার চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এঘটনায় অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ এলাকায় ইন্টারনেটের ফাইবার টানতে গেলে গণপিটুনির শিকার হন টেনকিশয়ান ইউনুস আলী। তিনি ঝালকাঠি জেলার রাজাপুর থানার আদখোলা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি ইনফো সরকার ফেস-৩ প্রকল্পের আওতায় অপটিক্যাল ফাইবার টানার কাজে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কর্মরত রয়েছেন।

পীরগঞ্জ থানার ওসি বজলুর রহমান জানান, পীরগঞ্জ এলাকায় প্রকল্পের কাজে এসেছিলেন টেকনিশিয়ান ইউনুস। ছেলে ধরা সন্দেহে ইউনুসকে ডেকে নিয়ে ও গুজব রটিয়ে গণপিটুনির নির্দেশ দেন প্রধান শিক্ষক কামাল। তার নেতৃত্বে দলবদ্ধ হয়ে আরো বেশ কয়েকজন ইউনুসকে গণপিটুনি দিয়ে তার পকেটের সাড়ে তিন হাজার টাকা এবং মোবাইল ছিনিয়ে নেয়। পুলিশ অজ্ঞাত ব্যক্তির মাধ্যমে খবর পেয়ে আহত টেকনিশিয়ানকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় এবং সংশ্লিষ্ট প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দেন। ঘটনার সাথে জড়িত বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply