টাঙ্গাইলে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনির ঘটনায় গ্রেফতার ৬

|

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের কালিহাতীতে ছেলেধরা সন্দেহে মিনু মিয়া (৩০) নামের ভ্যান চালককে অমানবিক নির্যাতনের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতভর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মাইনুল হক হিটু (৩৭), প্রভাত চন্দ্র মালু (১৯), শিশির আহম্মেদ খান (৩২), মিজানুর রহমান তালুকদার (৪৭), ওমর (৩২) এবং আলামিন ইসলাম (১৯)।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে বলেন, গত ২১ জুলাই রোববার ছেলেধরা সন্দেহে কালিহাতী উপজেলায় সয়া হাটে ভ্যান চালক মিনু মিয়াকে গণপিটুনি দেয় স্থানীয়রা। কিন্তু সে ছেলেধরা ছিল না। মূলত সে হাটে মাছ ধরার জাল কিনতে গিয়েছিলো। পরে এ ঘটনায় আহততের ভাই রাজিব হোসেন সোমবার রাতে বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, ছেলেধরা সন্দেহে ভ্যান চালক মিনু মিয়াকে হত্যার উদ্যোশে বেআইনিভাবে মারধর করে। ভিডিও ফুটেজ দেখে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সকলকেই গ্রেফতার করা হবে বলে ওসি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply