পুলিশ সেজে প্রেমের প্রস্তাব, রাস্তায় যুবকের গালে একের পর চড় তরুণীর

|

যুবকের বিরুদ্ধে তরুণীকে দীর্ঘদিন উত্যক্ত করার অভিযোগ। শেষ পর্যন্ত অভিযুক্তকে মাঝরাস্তায় পেয়ে হাতেনাতে শাস্তি দিলেন নিগৃহীতা। বন্ধুদের সঙ্গে যুবককে ধরে বেশ কয়েকটি চড়, থাপ্পড় মারে ওই তরুণী।

বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত জনতাও ওই যুবককে মারধর করে। শেষ পর্যন্ত পুলিশ এসে অভিযুক্তকে উদ্ধার। শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘিরেই উত্তপ্ত হয়ে উঠে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কালনা গেট এলাকা।

ওই তরুণীর অভিযোগ, কিছুদিন আগে বাড়ি ফেরার পথে টোটোয় ওই যুবকের সঙ্গে আলাপ হয় তাঁর। নিজেকে একটি নামী বাংলা বিনোদন চ্যানেলের মেকআপ আর্টিস্ট বলে পরিচয় দেয় কালনা গেট এলাকার বাসিন্দা সুদীপ দাস নামে ওই যুবক।

বিধানপল্লির বাসিন্দা ওই তরুণীর থেকে মোবাইল নম্বরও নেন তিনি। অভিযোগ, এর পর থেকেই ফোন করে এবং হোয়াটসঅ্যাপে ওই তরুণীকে উত্যক্ত শুরু করে সুদীপ। প্রেমের প্রস্তাবও দেয় সে। ওই তরুণী তাতে সাড়া না দেওয়ায় পুলিশের পোশাক পরা ছবি পাঠিয়েও ওই যুবক তাঁকে হুমকি দেয় বলে অভিযোগ। শেষ পর্যন্ত শুক্রবার রাতে বন্ধুদের নিয়ে রাস্তায় ওই যুবককে ধরে ফেলেন ওই তরুণী। তার পরেই শুরু হয় মারধর। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত যুবক।









Leave a reply