নেইমারকে পেতে তাজ্জব করা অফার বার্সার!

|

ফের কি বার্সেলোনায় ফিরছেন নেইমার? এই প্রশ্নেই উত্তাল হয়েছিল ফুটবল দুনিয়া। আর তার আঁচও মিলেছে দলের প্রাক্তন ফরোয়ার্ডকে ফিরিয়ে আনার জন্য বার্সার মরিয়া হাবেভাবে। প্যারিস সেইন্ট জার্মেনিয়ান থেকে নেইমার কে ফিরিয়ে আনার জন্য একরকম তাজ্জব অফার করে বসে আছে বার্সেলোনা। ৯০ মিলিয়ন পাউন্ড টাকা এবং সঙ্গে দুই তুখড় প্লেয়ারকে দিয়ে পরিবর্তে নেইমারকে কিনতে চাইছে বার্সা।

পিএসজিকে মোট ছয় প্লেয়ারের তালিকা দেওয়া হয়েছে বাছাইয়ের জন্য। সেই তালিকায় রয়েছেন ফিলিপ কুটিনহো, উসমান ডেম্বেলে, ইভান রাকিটিচ, স্যামুয়েল উমিতিতি, নেলসন সেমেডো এবং ম্যালকম। এই ছয় জনের মধ্যে থেকে দুই জনকে বেছে নিতে হবে পিএসজিকে।

গত সপ্তাহে প্যারিস সেইন্ট জার্মেই চেয়ারম্যান নাসের আল খেলাইফি বলেছিলেন, ‘নেইমারকে পিএসজিতে আসতে কেউ বাধ্য করেনি। ফুটবলারদের সবার থেকেই আমরা পেশাদারি মনোভাব আশা করি। এখানে কেউই আনন্দ করতে আসেনি।’ অনেকদিন ধরেই পিএসজি ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল নেইমারের।

এখন লেকিপ জানিয়েছেন, খেলাইফির সঙ্গে দ্বন্দ্ব এবং ইউরোপে পিএসজির ব্যর্থতা মিলিয়ে ক্লাব ছাড়তে রীতিমত উঠেপড়ে লেগেছেন নেইমার। এতদিন রিয়াল মাদ্রিদের কথ শোনা গেলেও এখন শোনা যাচ্ছে, বার্সাতেই ফিরতে চাইছেন নেইমার। বার্সাও তাদের সাবেক ফরোয়ার্ডকে দলে নিতে একরকম মরিয়া।

শোনা যাচ্ছে, এজন্য পিএসজিকে ১০০ মিলিয়ন ইউরো এবং উসমান ডেম্বেলে, ইভান রাকিটিচ এবং স্যামুয়েল উমতিতিকে দেওয়ার প্রস্তাব দিয়েছে বার্সা। বাঁ-প্রান্তে ডেম্বেলে বা ফিলিপ কুটিনহোদের কেউই নিজেকে প্রমাণ করতে পারেননি। লুইস সুয়ারেজ এবং লিওনেল মেসির সাথে আবারও নেইমারকে একসাথে দেখতে চায় বার্সা। তবে কাতালানদের প্রস্তাবে এখনও কিছু জানায়নি ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা। তবে আগামী মৌসুমে পিএসজির জার্সিতে নেইমারকে দেখার নিশ্চয়তা দিতে পারছেন না ম্যানেজার থমাস তুকেলও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply