ব্যবসায়ীদের নৌকায় ডাকাতদের গুলি, ঘটনাস্থলেই ১ জনের মৃত্যু

|

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর চরাঞ্চল নিলক্ষায় ডাকাতের গুলিতে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে আরো দুই গরু ব্যবসায়ী। আজ শনিবার সন্ধ্যায় রায়পুরা উপজেলা নিলক্ষা ইউনিয়নে চংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত দুইজনকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়।

খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত মোন্তাজ উদ্দিন (৪০) রায়পুরার আব্দুল্লাপুর গ্রামের সাধু মিয়ার ছেলে। আহতরা হলো চরসুবুদ্ধি গ্রামের আসাদ মিয়া (৩০) ,রায়পুরায় বাহেরচর গ্রামের মানিক (৩৫)।

পুলিশ জানিয়েছে, ব্রাহ্মণবাড়িয়ার সলিমগঞ্জ বাজারের সাপ্তাহিক শনিবার গুরুর হাট বসে। হাটে রায়পুরার নিলক্ষা সহ বিভিন্ন এলাকার গরু ব্যাবসায়ীরা যান। হাটে বেচাকেনা শেষে গরু ব্যবসায়ীরা নৌকা যোগে নিলক্ষা আসছিলেন। চরমধুয়া এলাকায় পৌঁছুলে পেছন থেকে একটি স্পিডবোট নিয়ে ডাকাতরা তাদের ধাওয়া করে।

টের পেয়ে নিলক্ষার চংপাড়া এলাকায় নৌকা ভিড়িয়ে নামার চেষ্টা করেন ব্যবসায়ীরা। এসময় ডাকাতরা এলোপাতাড়ি গুলি চালায়। এময় মোন্তাজ উদ্দিনের মাথায় বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতাদের ছোঁড়া গুলিতে ঘটনাস্থলেই একজন নিহত হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply