কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত; অস্ত্র ও গুলি উদ্ধার

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম(৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার (২০ জুলাই) রাত ১ টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হররা এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত রফিকুল কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামের মৃত মোহন আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে আমাদের কাছে খবর আসে কুষ্টিয়া সদরের হররা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে। নিহতের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২টি অস্ত্র মামলা ও ৫টি মাদক রয়েছে। এই ঘটনায় এক এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করেন ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply