ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

|

ব্রাহ্মণবাড়িয়ার পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরের রাধিকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শহরের গোকর্ণঘাট এলাকার মৃত রুসমত আলীর ছেলে জুহুরুল হক (৯০) ও আখাউড়া পৌর এলাকার রেলওয়ে কলোণী কুমারপাড়ার মৃত আব্দুল গণীর ছেলে নজরুল ইসলাম(৩২)।

পুলিশ জানায়, রাতে বৃদ্ধ জুহুরুল হক ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে সড়কের পাশে যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ওই মহাসড়ক দিয়ে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল বৃদ্ধকে চাপা দিয়ে চলে যায়। এতে তিনি আহত হয়ে মহাসড়কের উপর লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন আহতবস্থায় জুহুরুল হককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাতে আখাউড়া থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া সদরের দিকে আসছিল। এসময় সিএনজিটি সদর উপজেলার সুলতানপুরের রাধিকা নামক স্থানে একটি দাঁড়িয়ে থাকা পিক আপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা নজরুল ইসলাম ছিটকে মহাসড়কে পড়ে যায়। এসময় দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে সে নিহত হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, নিহত নজরুল বাংলাদেশ গ্যাস ফিল্ডের প্লান্ট অপারেটরের কাজ করেন। মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, নিহত জহুরুলের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। নজরুলের মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে।









Leave a reply