যুবলীগ নেতাকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা

|

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সাজা কম খাটা নিয়ে মামলার বাদী যুবলীগ নেতা এম. সাখাওয়াত হোসেনকে বুধবার দুপুরে ফেনীর মধুপুরের নিজ বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে বড় ধরনের জখম করা হয়েছে। ভুক্তভোগী এটিকে ‘হত্যা চেষ্টা’ বলে অভিযোগ করেছেন।

গুরুতর আহত সাখাওয়াতকে স্থানীয়রা পুলিশের সহায়তায় উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের এম. সাখাওয়াত হোসেন বলেন, তিনি মঙ্গলবার ফেনীর আদালতে একটি মামলায় হাজিরা দিতে আসেন। মঙ্গলবার বাড়িতে গেলে দুপুরে জোহরের নামাজের পূর্ব মুহুর্তে ২০/২৫ জনের একদল অস্ত্রধারী দুর্বৃত্ত তাকে জিম্মি করে বাড়ির পাশে নিয়ে গিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় তার চিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে দুর্বৃত্তরা মৃত ভেবে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষু রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালের জুরুরী বিভাগের ডা. রেদোয়ান হোসেন বলেন, রক্তাক্ত অবস্থায় তাকে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। মাথা, মুখমন্ডল, হাত ও পায়ের অবস্থা বেশি মারাত্মক।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী মুঠোফোনে হামলার খবর নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এক সময়ের জয়নাল হাজারীর ঘনিষ্ঠ সহচর ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক এম. সাখাওয়াত হোসেন সদ্য অনুষ্ঠিত উপজেলা নির্বাচনের সময়ও তার বাড়িতে হামলা করা হয়েছিলো। পরে পুলিশ তাকে উদ্ধার করে মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করে। ১০/১২ দিন পূর্বে তিনি কারাগার থেকে মুক্তি পান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply