বার্সায় ফিরতে মরিয়া নেইমার, ভিডিও পোস্টে নতুন গুঞ্জন

|

বার্সেলোনার জার্সিতে নেইমারের সাম্প্রতিক প্রকাশিত এক ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পুরনো দলে ফিরতে ব্রাজিল তারকার আগ্রহ থাকলেও, বর্তমান প্রেক্ষিত ভিন্ন। ২২২ মিলিয়ন ইউরোর নেইমারকে ছাড়তে চায় না পিএসজি আর এই বিপুল অর্থে তাঁকে ফিরিয়ে নেয়ার সামর্থ্য নেই বার্সার। এমন খবর প্রকাশিত হয়েছে বিভিন্ন গণমাধ্যমে।

বার্সেলোনা ছেড়ে নেইমার ২০১৭ সালে পাড়ি জমিয়েছিলেন প্যারিস সেইন্ট জার্মেইতে। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে যোগ দেন পিএসজিতে। নতুন জায়গায় এসে লিগ শিরোপাও জিতেছেন। কিন্তু মনে যে শান্তি নেই এই তারকা ফুটবলারের।

সবশেষ পিএসজির অনুশীলনে অংশ নেননি। তা নিয়ে জল ঘোলাও কম হয়নি। খেলাধুলার জনপ্রিয় গণমাধ্যম গোলডটকম বলছে বার্সেলোনায় যাওয়ার জন্য মরিয়া হয়ে আছে নেইমার।

সম্প্রতি ইনস্টাগ্রামে নেইমারের একটি ভিডিও বার্সেলোনায় যাওয়ার গুঞ্জনকে আরো তীব্র করে তুলেছে। ভিডিওতে দেখা যায়, তার গায়ে বার্সেলোনার ব্যাজ পরিহিত একটি পোশাক। একই ভিডিওতে দেখা যায়, ওল্ড টেস্টামেন্টের পর্তুগিজ ভাষার অনূদিত কিছু বাক্য, যা ছিল বাইবেলের উদ্ধৃতি।

তবে বাস্তবতা বলছে ভিন্ন কথা। নেইমারের বার্সেলোনায় যাওয়া প্রায় অসম্ভব। একেতো পিএসজি তাকে ছাড়তে ছাইছে না। আর যদি ছাড়েও তাহলে ২২২ মিলিয়নের নিচে ছাড়বে না বলে জানিয়ে দিয়েছে ক্লাবটি। আর বর্তমানে বার্সার তহবিলে সেই অর্থ নেই। এমন খবর গোল ডটকমের।

তাই পিএসজিতেই মন বসানোর চেষ্টা করা ছাড়া আপাতত নেইমারের হাতে কোন উপায় নেই।









Leave a reply