বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে যুবক আহত

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আব্দুল হাকিম (৪২) নামে এক জন মারাত্মক জখম হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে জেলার দামুড়হুদার ধান্যঘরা গ্রামে এ ঘটনা ঘটে। বোমায় আব্দুল হাকিমের নিজ বসত ঘরও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। গুরুতর জখম আব্দুল হাকিমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ধান্যঘরা গ্রামের মৃত আবু বকর মন্ডলের ছেলে আব্দুল হামিকের বসত ঘরের মধ্যে বোমা বিস্ফোরণের বিকট শব্দ হয়। বিস্ফোরিত বোমায় ওই ঘরের টিনের শেডও উড়ে যায়। পরে স্থানীয়রা ঘরের মধ্যে থেকে ক্ষত বিক্ষত অবস্থায় হাকিমকে উদ্ধার করে। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশও ঘটনাস্থলে পৌঁছায়। উদ্ধার করে জখম আব্দুল হাকিমকে পাঠানো হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারী কনসালটেন্ট এহসানুল হক তন্ময় জানান, বিস্ফোরিত বোমার আঘাতে হাকিমের মাথা ও বাম পায়ে মারাত্মক জখম হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী বা ঢাকাতে রেফার্ডের পরামর্শ দেওয়া হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, ঘরের মধ্যে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আব্দুল হাকিম গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বোমা তৈরির বেশ কিছু আলামতও উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতি: পুলিশ সুপার কানাই লাল সরকারসহ পুলিশের গোয়েন্দা ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরির্দশন করেন।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, জখম আব্দুল হাকিমের নামে থানাতে একটি মামলা আছে। এছাড়া হাকিম বেশ কিছুদিন ঘরে নিজে বোমা বানিয়ে সন্ত্রাসীদের সরবরাহ করতো বলে তথ্য পাওয়া গেছে। বিষয়গুলো নিয়ে আমরা কাজ করছি। একই সাথে তার স্ত্রীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply