১৮ জুলাই সংবাদ সম্মেলনের মাধ্যমে আসছে সোহেল তাজের চমক!

|

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে নিজের ফেসবুক পেজে একটি ভিডিও দিয়েছিলেন সোহেল তাজ। যাতে শেষে লেখা আছে সোহেল তাজ আসছেন আপনারা দরজার। ভিডিওতে দেখ যায় বাসা থেকে প্রস্তুত হয়ে একটি গাড়িতে উঠেছেন তিনি। এরপর আরেক বাড়ির সামনে থেমে দরজায় গিয়ে কড়া নাড়ছেন।

কেউ কেউ প্রশ্ন তুলছেন আসলে কিসের ইঙ্গিত দিচ্ছেন সোহেল তাজ। তার ভক্ত-শুভাকাঙক্ষী থেকে শুরু করে ফলোয়ার এবং ফেসবুক ব্যবহারকারীরা নানা মন্তব্য করতে থাকেন কমেন্ট বক্সে। অনেকেই ধারণা করেন ফের রাজনীতিতে ফিরছেন তরুণ এ রাজনীতিবিদ।

এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে আজ একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন তিনি। তাতে যা বলেছেন তা নিচে তুলে ধরা হলো–

“আপনাদের তো নিশ্চয়ই স্মরণ আছে, আমার ফেসবুক পেইজে আমি একটি টিজার ছেড়েছিলাম। সেই টিজারে আপনাদের দরজার কড়া নাড়ছিলাম। এবং আমি সেসময় আপনাদেরকে বলেছিলাম যে, খুব শিগগিরই আপনাদেরকে জানাবো বিষয়বস্তুটা কী? তো, আজকে আপনাদের সামনে একটি সুখবর নিয়ে এসেছি। সেই সুখবরটা হচ্ছে, আমি প্রস্তুত আপনাদেরকে জানানোর জন্য। এই প্রস্তুতির অংশ হিসেবে আগামী ১৮ তারিখে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে সব বিষয়বস্তু আপনাদের সামনে তুলে ধরবো। আমি জানি আপনারা অনেক কৌতুহলী। আপনারা জানতে চাচ্ছেন বিষয়টি। আমি শুধু এতটুকুই আজকে বলবো, আমি যে উদ্যোগই নিই না কেন, সেটা সমাজ ও মানুষের কল্যাণে নিয়োজিত থাকবে। আপনাদের সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি ১৮ তারিখ বিস্তারিত জানতে পারবেন সংবাদ সম্মেলনের মাধ্যমে।”









Leave a reply