বাগেরহাটে মাদ্রাসা ছাত্রী হত্যা রহস্য উদঘাটন, ৩ ঘাতক গ্রেপ্তার

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামের গত ২ জুলাই বিকালে বিবস্ত্র অবস্থায় হিরা আক্তার (১১) নামের ৬ষ্ঠ শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। আলোচিত এই হত্যাকান্ডের সাথে জড়িত ৩ ঘাতক মুক্তার মৃধা, তার স্ত্রী মনোয়ারা বেগম ও তাদের নাতী হাসান রশিদ মৃধাকে পুলিশ আটক করেছে। এই ৩ ঘাতকের বাড়ী মোড়েলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামে। রবিবার বিকালে জেলা পুলিশ সুপারের অফিসে সংবাদ সম্মেলন করে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় সংবাদ সম্মেলনে জানান, মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামে গত ২ জুলাই বিকালে গাউছ শেখের বাড়ি থেকে তার মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী লাশ হিরা আক্তারের বিবস্ত্র ও শরীরের লিপিস্টিক লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আলোচিত এই হত্যাকান্ডের পর খুলনা রেঞ্জে ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন ঘটনাস্থল পরির্দশন করে দ্রুত ক্লুলেস এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করতে পুলিকে নির্দেশ দেন। এরপর বাড়ীতে বাবা-মার অনুপস্থিতে এই হত্যাকান্ডের রহস্য উদঘাটকে পুলিশ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে।

এক পর্যায়ে পুলিশ জানাতে পারে নিহত হিরার মা নাসিমা বেগমের সাথে ভাব জমাতে মুক্তার মৃধা একটি আতরের বোতল দিতে চাইলে তিনি তা না নেয়ায় ঘাতক মুক্তার মৃধা তার শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এসময় নাসিমা বেগমসহ তার মেয়ে হিরা আক্তার জুতাপেটা করে বাড়ী থেকে বের করে দেয় প্রতিবেশী মুক্তার মৃধাকে। এসময় মুক্তার মৃধা তাদের দেখে নেয়ার হুমকি দেয়। সামান্য এই তথ্যের উপর ভিত্তি করেই পুলিশ তদন্তে নেমে ৬ষ্ঠ শ্রেনীর মাদ্রাসা ছাত্রী হিরা আক্তারের হত্যার রহস্য উদঘাটন ও রবিবার ভোরে হত্যাকান্ডে জড়িত ৩ ঘাতকের মধ্যে দুইজনকে তাদের বাড়ী থেকে ও অপর ঘাতক মুক্তার মৃধাকে দুপুরে পিরোজপুর থেকে গ্রেফতার করে মোরেলগঞ্জ থানা পুলিশ।

জুতাপেটার প্রতিশোধ নিতে মুক্তার মৃধা তার স্ত্রী ও নাতীকে সাথে নিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে গ্রেফতারের পর পুলিশের কাছে ৩ ঘাতক স্বীকার করেছে বলে পুলিশ সুপার সাংবাদিকদের নিশ্চিত করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply