এরশাদের মৃত্যুতে আল্লামা শফীর শোক

|

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

রোববার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় হেফাজত আমির মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রপতি থাকাকালীন রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণাসহ ধর্মীয় বিষয়ে গঠনমূলক ভূমিকার কথা স্মরণ করেন। একই সঙ্গে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

গণমাধ্যমে হেফাজত আমিরের শোক বার্তা প্রেরণের বিষয়টি বিকাল ৫টায় এ প্রতিবেদকের কাছে নিশ্চিত করেন আল্লামা শফীর ছেলে ও হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা সচিব মাওলানা আনাস মাদানী।

জীবদ্দশায় মরহুম এরশাদ হেফাজত আমির আল্লামা আহমদ শফীর দোয়া ও শারীরিক অবস্থার খোঁজখবর নিতে বেশ কয়েক হেফাজত ইসলামের দূর্গ বলে খ্যাত হাটহাজারী মাদ্রাসায় এসেছিলেন।

প্রসঙ্গত, হুসেইন মুহাম্মদ এরশাদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। আজ সকাল পৌনে ৮টার দিকে তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply