এবার শিশু শ্রেণির ২ শিক্ষার্থীকে ধর্ষণ ও বলাৎকারের অভিযোগ

|

বগুড়ার শাজাহানপুর উপেজলায় শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। রোববার দুপুরে শিশুটির মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। গত ৮ জুন প্রতিবেশী দুলাল মিয়া শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছে শিশুটির পরিবার।

এদিকে জেলার গাবতলী উপজেলায় একই শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে একজন।

শাজাহানপুরের শিশুটির মা যমুনা নিউজকে জানান, তার মেয়ে প্রতিবেশী দুলাল মিয়ার বাড়িতে তার সমবয়সী মেয়ের সাথে প্রায়ই খেলাধূলা করতো। ৮ জুন বিকেলে নিজের বাড়িতে একা পেয়ে দুলাল কলা খাওয়ানোর কথা বলে তার মেয়েকে ঘরে ডেকে নেয়। পরে তাকে ধর্ষণ করে। শিশুটি ভয়ে পরিবারের কাউকে না জানালেও তীব্র পেটব্যথায় ভুগতে থাকে। কয়েকদিন পরে ঘটনাটি মা’কে জানানোর পর রোববার তারা শাজাহানপুর থানায় গিয়ে মামলাটি দায়ের করেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী যমুনা নিউজকে জানান, অভিযোগ আসার পরপরই অভিযুক্ত দুলাল মিয়াকে আটক করতে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। পাশাপাশি শিশুটির স্বাস্থ্য-পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হচ্ছে।

এদিকে গাবতলী থানার ওসি সেলিম হোসেন যমুনা নিউজকে জানান, গত শুক্রবার বিকেলে উপজেলার জয়ভোগা আশ্রয়ণ প্রকল্প এলাকায় স্থানীয় বখাটে শাহীন শিশু শ্রেণির এক ছাত্রকে পাশের ঝোপঝাড়ে নিয়ে বলাৎকার করে। শনিবার রাতে শিশুটির পরিবার থানায় মামলা করার পরপরই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শাহীনকে। রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে তাকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply