আন্তঃজেলা ৪ চোর গ্রেফতার, সোনা ও টাকা জব্দ

|

স্টাফ করেসপন্ডেন্ট, যশোর
যশোরের প্রিয়াঙ্গন জুয়েলার্সে চুরির ঘটনায় আন্তঃজেলা চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে চট্টগ্রাম, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ দেড় লাখ টাকা ও তিন ভরি সাত আনা সোনা জব্দ করা হয়। আজ শনিবার যশোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি।

অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি জানান, ১১ জুলাই চট্টগ্রামের বহাদ্দরহাট থানা এলাকা থেকে আন্ত:জেলা চোরদলের সদস্য আব্দুর রহিম বাদশা ও একই জেলার বাকলিয়া থানা এলাকা থেকে সোহেল ওরফে মোটা সোহেলকে গ্রেফতার করা হয়। এরপর সোহেলের তথ্যমতে তার বাড়ি থেকে নগদ দেড় লাখ টাকা ও ৩ ভরি ৭ আনা সোনা জব্দ করা হয়। ১২ জুলাই কুমিল্লার মুরাদনগর থানা এলাকা থেকে উজ্জ্বল ও সুমন নামে দুই জনকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গত ২৭ জুন বিকালে যশোর শহরের প্রিয়াঙ্গণ জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিনই যশোর কোতয়ালি থানায় একটি মামলা হয়। মামলার তদন্তভার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে দেওয়া হয়। মামলার তদন্ত অফিসার এস আই শামীম হোসেন ও পুলিশ পরিদর্শক আল মামুনের নেতৃত্বে তাদেরকে গ্রেফতার করা হয়।
প্রেস ব্রিফিংএ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।









Leave a reply