রিফাত হত্যা মামলায় ফের রিমান্ডে আসামী রাব্বি ও সাইমুন

|

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার এজাহারনামীয় ৬নং আসামী মো. আল কাইয়ুম রাব্বি আকনকে ৭দিন ও কামরুল হাসান সাইমুনকে ফের ৩দিনের রিমান্ড দিয়েছে আদালত।

শুক্রবার (১২ জুলাই) বিকাল ৫টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ রায় দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানা পুলিশের ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকায় বিকালে আদালতে আসামীদের হাজির করে মো. আল কাইয়ুম ওরফে রাব্বি আকনের ১০দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালতের বিচারক ৭দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্য আসামী কামরুল হাসান সাইমুনের ফের ৫দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালতের বিচারক ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ মামলায় এখন পর্যন্ত এজাহার নামীয় ৭ জন(৬ জন জীবিত) এবং সন্দেহভাজন ৭ জন সহ মোট ১৪ জন আসামী গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে এজাহার নামীয় গ্রেপ্তারকৃত ৩জন এবং সন্দেহভাজন গ্রেফতারকৃত ৪জনসহ মোট ৭জন আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এজাহার নামীয় ৩জন এবং সন্দেহভাজন আসামী ৩জনসহ মোট ৬জন আসামী পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রয়েছে। প্রধান আসামী নয়ন বন্ড গত (২জুলাই) ভোর রাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

রিফাত হত্যা মামলায় তাদের নাম উল্লেখ না থাকলেও ভিডিও ফুটেজসহ বিভিন্ন তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তাদের গ্রেফতার করে পুলিশ। এছাড়াও এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কামরুল হাসান সাইমুনের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।









Leave a reply