বড় ভাইয়ের দেয়া আগুনে ছোট ভাইয়ের বসতঘর ভস্মিভূত

|

পাবনার বেড়া উপজেলার টাংবাড়ি গ্রামে মাদকাসক্ত বড় ভাইয়ের দেয়া আগুনে ছোট ভাইয়ের বসতঘর পুড়ে ছাই গেছে। এতে আসবাবপত্রসহ পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার আমিনপুর থানার জাতসাখিনী ইউনিয়নের টাংবাড়ি পূর্বপাড়া গ্রামের আব্দুর রশিদের মেজো ছেলে আব্দুল খালেক (৪৫) নেশার টাকা না পেয়ে তার ছোট ভাই রেজাঊল করিমের (৪০) বসত ঘরে অগ্নিসংযোগ করে।

আব্দুল খালেক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। প্রায় সময় ছোট ভাই রেজাউল করিমের কাছে মাদক সেবনের জন্য টাকা চাইত। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ছোট ভাই রেজাউল মাঝে মধ্যেই টাকা দিত। এক সপ্তাহ ধরে খালেক ছোট ভাইয়ের কাছে এক লাখ টাকা দাবী করে আসছিল। রেজাঊল টাকা দিতে অপারগতা প্রকাশ করায় খালেক তার বাড়িতে আগুন দেয়ার হুমকী দেয়।

বৃহস্পতিবার সকালে রেজাউল অফিসে গেলে তার স্ত্রী মমতাজ সন্তানদের নিয়ে পাশের পাড়ায় অবস্থিত বাবার বাড়িতে বেড়াতে যান। এই সুযোগে দুপুর ১২টার দিকে খালেক রেজাউলের বসত ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে কাশিনাথপুরের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসার আগেই বসতঘরটি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। পরে আমিনপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রেজাউল করিম জানান, ঘরে নগদ টাকাসহ দামী আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষতির পরিমান পাঁচ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।









Leave a reply