প্রায় ২১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

|

ফেনী প্রতিনিধি
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে ২০ হাজার ৯শ ৬৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে ভ্যানযোগে মালামাল পরিবহনের আড়ালে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ফেনী সদরের পাঁচগাছিয়া বাজার থেকে লালপুলের এলাকার দিকে যাচ্ছে। এরপর র‌্যাবের একটি দল বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় পাঁচগাছিয়া বাজার হতে লালপুলগামী একটি ভ্যানকে তল্লাশির জন্য সংকেত দিলে ভ্যানের ড্রাইভার ভ্যানটিকে না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ভ্যানটি আটক করে। এসময় টাঙ্গাইল জেলার ভুয়াপুরের মেঘার পটল গ্রামের মো. আজাহার আলী আজা হুজুরের ছেলে মো. গাজী (৩৬) কে আটক করা হয়।

আটককৃত আসামির তথ্য মতে ভ্যান তল্লাশি করে ২০ হাজার ৯শ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ভ্যানটি জব্দ করা হয়। আটককৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৪ লাখ ৮২ হাজার ৫শ টাকা। আটককৃত আসামি ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply