ভূমি অফিসে সংঘর্ষ, আহত-৫

|

???????????????????????????????

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর ভূমি অফিসে জমি সংক্রান্ত বিষয়ে শুনানির চলাকালে দু’পক্ষের সংঘর্ষে আহত হয় ৫ জন। এ ঘটনায় বিভিন্ন মেয়াদে ৫ জনকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদর ভূমি অফিসে এই ঘটনা ঘটে।

ভূমি অফিস সূত্রে জানা যায়, স্থানীয় ছোয়াব মিয়া ও গাজিউর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ ছিল। উভয় পক্ষকে উপস্থিত করে বক্তব্য শোনা হয়। পরে তারা অফিস থেকে বের হয়ে বারান্দা গিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘটনার ভয়াবহতা দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ভূমি অফিসের ভেতরে থাকা সিসি টিভি ফুটেজ দেখে সবাইকে আটক করা হয়। এই ঘটনায় পুলিশ ৫ জনকে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিয়েছেন।

নাসিরনগর উপজেলা এসিল্যান্ড ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার জানান, দীর্ঘদিনের জমির বিরোধ ছিল তাদের। দু’পক্ষকে ভূমি অফিসে ডেকে এনে বক্তব্য নেয়া হয়। পরে তারা বের হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। তিনি আরও জানান, আমার চোখের সামনে এমন ঘটনা ভাবতেও পারছিনা।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কবির হোসেন বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট তাৎক্ষণিকভাবে এ ঘটনায় গাজিউর রহমান, ফজলুর রহমান, জজ মিয়া, সিরাজুল ইসলাম, কাউছার মিয়াকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রাম কারাদণ্ড দিয়েছেন।

এদিকে, ছোয়াব মিয়া নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারী হিসেবে সরকারী চাকরি করায় তাকে থানা হেফাজতে দিয়েছে এবং তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে বিভাগীয় মামলার জন্য সুপারিশ করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply