পর্ন ভিডিও সংরক্ষণ ও বিক্রি করায় ১৮ জন আটক

|

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম জেলায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পর্ন ভিডিও সংরক্ষণ ও মোবাইলে আদান প্রদান করার অপরাধে ২টি ইউনিয়নের ১৮ জন কম্পিউটার অপারেটরকে গ্রেফতার ও কম্পিউটার জব্দ করেছে সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ঘনেশ্যামপুরের আশিকুর রহমান(২১), দোয়ালী পাড়ার আল-আমিন(২০), ভোগবতিপুরের নজরুল ইসলাম (২২),কাজল দহের রকি আহমেদ(১৮) এবং পাঁচগাছী ইউনিয়নের দক্ষিণ সিতাইঝাড়ের শফিকুল ইসলাম(৩৫) ও গারুহারার আপেল রানা (১৮)কে গ্রেফতার করে পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ পুলিশ। এসময় আটকৃতদের নিকট হতে পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ করায় ৫টি কম্পিউটর জব্দ করে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানায়, পর্নোগ্রাফির প্রচলন বেড়ে যাওয়ার দেশব্যাপী ধর্ষণের প্রবণতা বেড়ে গেছে। এজন্য গতরাতে অভিযান চালিয়ে সদরের ১৮ জনকে গ্রেফতার আটকসহ তাদের ব্যবহৃত ৫টি কম্পিউটার জব্দ করা হয়েছে। আটককৃতদের নামে পর্নোগ্রাফি আইনে মামলা দেয়া হয়েছে।

এছাড়াও পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুম সূত্রে জানাযায়, জেলার রৌমারী উপজেলায় ৪জন, রাজিবপুরে-৩জন, ভূরুঙ্গামারীতে-২জন এবং কচাকাটা,উলিপুর, চিলমারী উপজেলায় একজন করে পর্ন ভিডিও সংরক্ষণ ও মোবাইলে আপলোড করার অপরাধে গ্রেফতার করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply