স্ত্রীকে হত্যার পর বিষ পানে স্বামীর আত্মহত্যা

|

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুরের ভোলাইল এলাকায় স্ত্রী পলি আক্তারকে কুপিয়ে হত্যার পর বিষ পানে স্বামী জামান আত্মহত্যা করেছে। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে।

ফতুল্লা থানার (ওসি) আসলাম হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পরিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুুপিয়ে হত্যার পর স্বামী বিষপানে আত্মহত্যা করেছে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ভোলাইল এলাকার মোশারফ মিয়ার বাড়ির ভাড়াটে হোটেল কর্মচারি জামান ও পোশাক শ্রমিক স্ত্রী পলি আক্তার। পারিবারিক কলহের জেরে সোমবার রাত ১২ টায় স্বামী জামান ক্ষিপ্ত হয়ে স্ত্রী পলিকে বটি দিয়ে কুপিয়ে জখম করে এবং লাঠি দিয়ে বেদম পেটায়। স্ত্রী মারা গেলে জামান নিজে বিষ পান করে। এই দৃশ্য দেখে পলির আগের সংসারের নয় বছর বয়সী ছেলে ইমাম।

ইমাম দরজা খুলে দৌড়ে পাশের ঘরে মামা মামীর কাছে গিয়ে জানায়। তারা ঘটনাস্থলে গিয়ে পলিকে রক্তাক্ত অবস্থায় এবং জামানের মুখে ফেঁনা বের হচ্ছে অবস্থায় পড়ে থাকতে দেখে। দু’জনকেই নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। ডাক্তার পলিকে মৃত ঘোষণা করে এবং জামানকে ঢাকা মেডিকেলে নেয়ার পর সেখানেও তাকে মৃত ঘোষণা করে।









Leave a reply