চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক হাসান আরেফিন

|

পটুয়াখালী প্রতিনিধি

শেষ জানাযা শে‌ষে পটুয়াখালীর দুমকী উপ‌জেলার জ‌লিসা গ্রা‌মের মোল্লা বাড়ির পারিবারিক কবরস্থানে বি‌শিষ্ট সাংবাদিক হাসান আরেফিনকে দাফন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় তার দাফন সম্পন্ন হয়।

বৈরী আবহাওয়ার মধ্যে মোল্লা বাড়ির সামনের সড়কে শত শত মানুষ জানাজা নামাজে অংশ গ্রহণ করেন।

এর আগে তার মরাদেহ বাড়িতে আনা হলে পটুয়াখালী প্রেসক্লাব, পটুয়াখালী পৌর মেয়রসহ রাজনীতীবিদ ও পেশাজীবিরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

এসময় পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি নির্মল রক্ষিত, সাবেক সাধারণ সম্পাদক মুফতি সালাহ্ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক জাফর খান, সাবেক কোষাধ্যক্ষ শংকর লাল দাসসহ অন্যান্যরা উপ‌স্থিত ছি‌লেন।

উল্লেখ, দৈনিক যুগান্তরের সাবেক বিশেষ প্রতিনিধি, জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিপিং অ্যান্ড কমিউনিকেশন রিপোর্টার্স ফোরামের (এসসিআরএফ) প্রাক্তন সভাপতি হাসান আরেফিন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে গতকাল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬৯) বছর।

তার প্রথম জানাজা সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। পরে সড়ক পথে এ্যাম্বুলেন্স যোগে তার গ্রামের বাড়ি দুমকি থানার জলিসায় নিয়ে আসা হয়। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply