রাজবাড়ীতে আ’লীগ নেতা ও তার বন্ধু কে হাতুরি পেটা

|

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত কুমার চক্রবর্তী ও তার বন্ধু ব্যাবসায়ী মো: আলাউদ্দিন মিয়াকে হাতুরি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা। হামলায় মোঃ আলাউদ্দিনের বাম হাত ও কাধ ভেঙ্গে গেছে। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটিও ভাংচুর করা হয়। বর্তমানে তারা রাজবাড়ীর একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের জমিদার ব্রীজের কাছে ঘটনাটি ঘটে। খবর পেয়ে জেলা ও পৌর আওয়ামীলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ তাদেরকে দেখতে যান।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত কুমার চক্রবর্তী জানান, তিনি গোয়ালন্দ পৌরসভার দুই নং ওয়ার্ড দ্বী-বার্ষিক কাউন্সিল সম্পন্ন করে প্রাইভেটকার যোগে রাজবাড়ীতে ফিরছিলেন। এসময় তার বন্ধু মো: আলাউদ্দিন মিয়াও তার সঙ্গে ছিলেন। তাদের গাড়ীটি জমিদার ব্রীজের কাছে পৌছলে ৮/১০ টি মোটর সাইকেল নিয়ে একদল সন্ত্রাসী তাদের পথ রোধ করে হাতুরি দিয়ে গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। এসময় তারা হাতুরি দিয়ে তাদের হাত, বুক সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

তবে মাথায় হেলমেট থাকার কারনে কাওকে শনাক্ত করতে পারেননি বলে জানান প্রদীপ্ত। তার ধারণা, এটি গোয়ালন্দের কোন নেতার মদদপুষ্ট সন্ত্রাসী বাহিনীর কাজ।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফি বলেন,ঘটনাটি শুনেছি। তবে এখন পযন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। পুলিশ বিষয়টি খোজ খবর নিচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply