ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তি চাইলেন সায়মার বাবা

|

রাজধানীর ওয়ারীতে সিলভারডেল স্কুলের কেজি শ্রেণির ছাত্রী সামিয়া আফরিন সায়মার বাবা আব্দুস সালাম বলেন, ধর্ষণকারীর যাতে সর্বোচ্চ শাস্তি ফাঁসি হয় এবং সেটি যেন দ্রুত সময়ে, অন্তত ৬ মাসের মধ্যে কার্যকর হয়।

আজ সকালে সায়মাকে ধর্ষণ ও হত্যার অভিযোগে কুমিল্লার তিতাস থেকে হারুনুর রশীদ নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর প্রতিক্রিয়ায় সায়মার বাবা এসব কথা বলেন।

এসময় আব্দুস সালাম দেশবাসীর উদ্দেশে বলেন, যাদের এমন মেয়ে শিশু আছে তাদের এধরনের পশু নামক মানুষদের থেকে কিভাবে দূরে রাখা যায় সেদিকে খেয়াল রাখবেন। শিশুদের রক্ষা করার চেষ্টা করবেন। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আমি তো মেয়েকে রক্ষা করতে পারি নাই।

সায়মার বাবা আরো বলেন, তার মাকে বলেছিলো, ১০ মিনিটের জন্য একটু ৮ম তলায় যাবে। ওখানে আরেকটা বাচ্চা আছে তার সাথে খেলবে। পরে এসে তার মাকে পড়া দেবে। কিন্তু ১০ মিনিট শেষ হয়ো গেলেও মেয়ে ফিরে আসেনি।

তিনি বলেন, আমি নামাজ পড়ে আসলাম। তারপর খুঁজলাম, পাইলাম না। সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টার মধ্যে আমার ফুটফুটে মেয়েটা আমাদের ছেড়ে চলে যায়। আমি কিভাবে ধৈর্য ধারণ করবো। আজ পর্যন্ত আমার স্ত্রী পানি পর্যন্তও মুখে দেয়নি। এঘটনার পর আমার পুরো পরিবার বিধ্বস্ত। যার জীবনে এধরনের ঘটনা ঘটেছে সেই শুধু এটার জ্বালা-যন্ত্রনা বুঝতে পারবে।

আমি চাই, আজকের মতো এঘটনার বিচার না হওয়া পর্যন্ত আপনারা সচেতন থাকবেন যাতে ঘটনা ধামাচাপা হয়ে না যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply