সেমিফাইনালের আগে অস্ট্রেলিয়া শিবিরে দুঃসংবাদ

|

বিশ্বকাপের দ্বাদশ আসরের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এর আগে অজি শিবিরে দুঃসংবাদ। দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান উসমান খাজার বিশ্বকাপ সম্ভবত শেষ! হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন তিনি।

লিগপর্বের সবশেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০ রানে হেরেছে অস্ট্রেলিয়া। এতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে জায়গা হয়েছে অজিদের। তৃতীয় স্থানে রয়েছে ইংল্যান্ড। ফলে ১১ জুলাই ফাইনালে যাওয়ার লড়াইয়ে সেমি-যুদ্ধে নামবে তারা। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণে খাজার না খেলার সম্ভাবনা বেশি।

প্রোটিয়াদের বিপক্ষে ভালোই খেলছিলেন খাজা। তবে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে ব্যক্তিগত মাত্র ১৮ রানে সাজঘরে ফেরেন তিনি। গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পাওয়া নিয়ে আশাবাদী নন ডিফেন্ডিং বিশ্বচ্যাম্পিয়ন অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

তিনি বলেন, রোববার খাজার স্ক্যান করা হবে। এ মুহূর্তে খেলার মতো পরিস্থিতিতে নেই সে। তার জন্য আমাদের অপেক্ষা করতে হবে। শেষ পর্যন্ত দেখতে হবে। আমরা তার জন্য অপেক্ষা করব।

এবারের বিশ্বকাপে ব্যাট হাতে দারুণ ছন্দে আছেন খাজা। ৯ ম্যাচে দুই ফিফটিতে ৩১৬ রান করেছেন তিনি। দলকে শেষ চারে তুলতে প্রতি ম্যাচেই অবদান রেখেছেন পাকিস্তানি বংশোদ্ভূত এ বাঁহাতি ক্রিকেটার।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply