বিশ্বকাপে ভারত-ইংল্যান্ড ফাইনাল হবে: ডু প্লেসি

|

এবারের বিশ্বকাপে ভারত ও ইংল্যান্ড ফাইনাল খেলবে বলে ভবিষ্যদ্বাণী করেছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসি। শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়াকে হারানোর পর ইএসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ ভবিষ্যদ্বাণী করেন।

ডু প্লেসি বলেন, আমি মনে করি আজ (শ্রীলংকার বিপক্ষে) ম্যাচ জিতে ভারত খুব খুশি। বিশেষ করে নিউজিল্যান্ড নিজেদের শেষ তিন ম্যাচে ভালো খেলেনি। তাই স্বাভাবিকভাবেই আমি মনে করি ভারত ও ইংল্যান্ডের মধ্যে ফাইনাল হবে। আমি মনে করি ভারত ও অস্ট্রেলিয়ার মতো দল বড় ম্যাচে খুবই ভালো।

অস্ট্রেলিয়াকে হারিয়ে দেয়ার প্রতিক্রিয়ায় দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডু প্লেসি বলেন, অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে ভালো খেলা অবশ্যই আনন্দদায়ক। আমরা চেয়েছিলাম অন্তত সামান্য হাসি নিয়ে বিদায় নিতে। ব্যাটসম্যানরা যখন বড় কোনো স্কোর গড়ে দেয় তখন বোলারদের সুযোগ তৈরি হয়।

তিনি বলেন, আজ রাবাদা ভালো খেলেছে। আমরাও ভালো ব্যাটিং করেছি। যখন অস্ট্রেলিয়ার মতো বড় কোনো দল প্রতিপক্ষ হয় তখন ভালো একটি ফিগার সামনে থাকতে হয়। আজ আমি অন্য দলগুলোর বিপক্ষে খেলার চেয়ে বেশি স্বাচ্ছন্দ্যে খেলেছি।

প্রসঙ্গত, বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। ফাফ ডু প্লেসির সেঞ্চুরি ও রাবাদার বোলিং নৈপুণ্যে ১০ রানে জয় পায় দক্ষিণ আফ্রিকা।

শনিবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে দক্ষিণ আফ্রিকার দেয়া ৩২৬ রানের বিশাল টার্গেটে খেলতে নেমে ৪৯.৫ ওভারে ৩১৫ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। এর মধ্য দিয়ে এবারের বিশ্বকাপের রবিন রাউন্ড পর্বের সমাপ্তি হয়।

অস্ট্রেলিয়াকে হারানোর ফলে পয়েন্ট টেবিলে ৭ পয়েন্ট নিয়ে সপ্তম দল হিসেবে স্থান করে নিয়েছে দক্ষিণ আফ্রিকা।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply